ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

১৩ অক্টোবর ২০২১, ১৭:১০

খিলগাঁও- রামপুরার শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার গ্রেফতার

21195_03.gif
ছবি- সংগৃহীত
রাজধানীর ভাটারা এলাকা হতে খিলগাঁও এলাকার শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার গ্রুপের প্রধান মোহাম্মদ ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে আটক করেছে র‌্যাব।

আজ বুধবার দুপুর সাড়ে ১২ টায় গোয়েন্দা সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজধানীর ভাটারা থানাধীন বউ বাজারের একটি বাসা থেকে তাকে আটক করা হয়। আটকের সময় তার কাছে একটি অবৈধ বিদেশী পিস্তল, গুলি ও মাদক পাওয়া যায়।

ঢাকা মহানগরীর ভাটারা থানা এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ভাগ্নে তুষার মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে অবৈধ শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে আটক করেছে ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষার আসামী খিলগাঁও, রামপুরা এবং ভাটারা এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রন, চাঁদাবাজি, জমি দখল ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার কাজে এসব অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে খিলগাঁও এবং রামপুরা থানায় ০৪ টি হত্যা মামলা, ০৪ টি অস্ত্র ও মাদক মামলা, ০১ টি দস্যুতা মামলাসহ মোট ০৯ টি মামলা বিচারাধীন রয়েছে।