ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

নিউজ ডেস্ক

১২ অক্টোবর ২০২১, ১৭:১০

ডিএমপি থানাধীন এলাকা থেকে

নিয়মিত মামলার এজাহারভূক্ত পলাতক আসামী গ্রেফতার

21165_12.jpg
সংগৃহীত
গোপন সংবাদের ভিত্তিতে ইং ১২/১০/২০২১ তারিখ রাত ০২.১০ ঘটিকার সময় ডিএমপি ঢাকার মিরপুর মডেল থানাধীন দক্ষিন পীরেরবাগ এলাকায় অভিযান পরিচালনা করে মিরপুর মডেল থানার মামলা নং- ২৯/৫৫৪ তারিখ-১১/১০/২০২১ ইং, ধারা- ১৪৩/৩৪১/৩০৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৫০৬ পেনাল কোড ১৮৬০ এর এজাহার নামীয় পলাতক আসামী মোঃ সজিবুল ইসলাম (৪০) ও মোঃ ইউনুস আলীকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল।

গত ০৩/১০/২০২১ ইং তারিখ রাত ২টা.৩০ মিনিটে অত্র মামলার বাদী মোঃ আনোয়ার হোসেন (৪৩) মিরপুর মডেল থানাধীন দক্ষিন পীরেরবাগ লেকভিউ সোসাইটি ৩ নং রোড, তাতী লীগ ক্লাব সংলগ্ন রাস্তা দিয়ে তার বাসায় যাওয়ার সময় আসামীদ্বয় সহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জন আসামী পূর্ব শত্রুতার জের ধরে বাদীর পথরোধ করে পূর্ব পরিকল্পিতভাবে চাপাতি, রড ও ধারালো ছুরি দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।

এসময় সজিবুল ইসলাম ধারালো ছুরি দিয়ে বাদীকে হত্যা করার উদ্দেশ্যে তার তলপেটের বাম পাশে আঘাত করে তাকে গুরুতর জখম করে। আর মোঃ ইউনুস আলী তার হাতে থাকা রড দিয়ে বাদীকে এলোপাতারি মারপিট করে তার শরীরের বিভিন্ন স্থান জখম করে।

তখন বাদীর চিৎকারে স্থানীয় লোকজন চলে এলে আসমী সহ অজ্ঞাতনামা আসামীরা বাদীকে বিভিন্ন ভয়ভীতি প্রদান করে তাকে জখম অবস্থায় পাশে থাকা ময়লাযুক্ত খালে ফেলে দিয়ে পালিয়ে যায়।

তখন স্থানীয় লোকজন বাদীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে বাদীকে উন্নত চিকিৎসার জন্য জাতীয় পঙ্গু হাসপাতালে পাঠানো করা হয়। বাদী উক্ত হাসপাতাল হতে চিকিৎসা গ্রহণ করে কিছুটা সুস্থ্য হয়ে ১১/১০/২০২১ তারিখ মিরপুর মডেল থানায় এসে উল্লেখিত আসামী ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে অত্র মামলা দায়ের করেন।
উল্লেখ্য যে, ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পূর্বে বিভিন্ন থানায় অসংখ্যা মামলা রয়েছে