ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

নিজস্ব প্রতিবেদক

৯ অক্টোবর ২০২১, ১৩:১০

তুরাগে ট্রলারডুবির ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার (ভিডিও)

21090_19910.JPG
রাজধানীর গাবতলীর তুরাগ নদে যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনায় দুই শিশু ও এক নারী সহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে গাবতলীর কয়লারঘাট ল্যান্ডিং স্টেশনের সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

ট্রলারডুবির ঘটনায় সকালে আটজন নিখোঁজ বলে জানিয়েছিল নৌ পুলিশ। অপরদিকে সে সময় ফায়ার সার্ভিস বলছে, প্রাথমিকভাবে তারা জেনেছেন সাতজন নিখোঁজ।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা লিমা খানম এখন পর্যন্ত তিনজনের লাশ উদ্ধারের বিষয়টি জানিয়েছেন। তবে উদ্ধারকাজ অব্যাহত আছে বলে তিনি জানান। উদ্ধার করা লাশগুলোর নাম ও পরিচয় জানা যায়নি এখনো।

এর আগে সকালে লিমা খানম জানান, গাবতলীতে ট্রলারডুবির খবর আসে সকাল নয়টার দিকে। সেখানে সাতজন যাত্রী নিখোঁজ বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাঁদের উদ্ধারে ডুবুরিরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আমিনবাজার নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির সকালে বলেন, ট্রলারটি যাত্রী পারাপারের সময় ডুবে যায় বলে জানা গেছে। ওই ট্রলারে ১৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ১০ জনকে উদ্ধার করা হয়েছে। ট্রলারটি কীভাবে ডুবেছে, এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।