ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

মনজুর আলম,ঝিনাইদহ সংবাদদাতা

১৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৯

ঝিনাইদহে জমি বিরোধ নিয়ে ভাইয়ের অস্ত্রের আঘাতে ভাই খুন

20542_03.jpg
প্রতিকি ছবি
ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় জায়গা জমি নিয়ে বিরোধের সংঘর্ষে ভাইদের ধারালো অস্ত্রের আঘাতে আজিবর রহমান শেখ নামের এক ভাই নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আজিবর রহমানের ছেলে শাহদৎ হোসেন।

গত সোমবার জেলার শৈলকুপা উপজেলার শীতলী ডাঙ্গা গ্রামে দুপুরে ভাইদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আজিবর রহমান ও তার ছেলে শাহদৎ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুষ্টিয়া উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। তবে আজিবরের অবস্থা গুরুতর অবনতি হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০ টার সময় তার মৃত্যু হয়।

নিহত আজিবর রহমান শেখ শীতলীডাঙ্গা গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

গ্রামবাসী ও পরিবারের সদস্যরা জানান, ইয়াকুব আলী ছেলেদের মধ্যে জায়গা জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। গত সোমবার দুপুরে ইয়াকুব আলীর ছেলে আজিবর রহমানের সাথে আজিবরের অন্য ভাই দুলাল শেখ, নাজমুল শেখ এবং লালন শেখ এর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে আজিবর রহমানকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় আহত হয় আজিবরের ছেলে শাহদৎ হোসেন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। আজিবরের অবস্থা গুরুতর হলে তাকে কুষ্টিয়া ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, ভাইদের মধ্যে জায়গা জমি বিরোধ নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।