ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি২৪ ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৯

দক্ষিণ সিটি’র কাউন্সিলর-আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল

20464_911921.jpg
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার রাতে আপত্তিকর ভিডিওটি প্রকাশ হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। পরে ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়। এ নিয়ে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে।

ফেসবুকে ভাইরাল হওয়া ২ মিনিট ছয় সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাস আনুমাণিক ২০ থেকে ২১ বছর বয়সী এক তরুণীকে জোরপূর্বক জাপটে ধরে আপত্তিকর আচরণ করছেন।

ভিডিওতে আরো দেখা যায়, জাপটে ধরার পর ওই তরুণী চিত্ত রঞ্জন দাসের হাত থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় ওই কক্ষে থাকা অন্য কেউ তা গোপনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ব্যাপারে আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মী জানান, নেতার এমন নৈতিক স্খলন কোনোভাবেই মেনে নেয়া যায় না। তবে ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্ত রঞ্জন দাসের আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল।

ভিডিওটি দেখার পর সবুজবাগ থাকা আওয়ামী লীগের নেতা জামিরুল ইসলাম বলেন, তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল নেতার কাছ থেকে এ ধরণের আচরণ প্রত্যাশা করি না। একজন কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না।
তবে এ বিষয়ে চিত্ত রঞ্জনের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সবুজবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, বিষয়টি শুনেছি। তবে থানায় এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।