ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

স্পোর্টস ডেস্ক

৬ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯

খেলা শুরুর ৭ মিনিটের মধ্যে বন্ধ হয়ে গেল ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ!

20390_4.jpg
সংগৃহীত ছবি
চূড়ান্ত নাটকের সাক্ষী থাকল বিশ্ব ফুটবলের মহাযুদ্ধ। করোনাভাইরাস নিয়ে বিতর্কের জেরে ম্যাচ শুরুর কিছুক্ষণের মধ্যেই থমকে গেল ২০২২ সালের বিশ্বকাপের বাছাই পর্বের ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ।

খেলা শুরুর বাঁশি বাজার মিনিট সাতেক পর সাও পাওলোর মাঠে ঢুকে আসে ব্রাজিলের পুলিশ।

ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারারা দাবি করেছেন, আর্জেন্টিনার চারজন খেলোয়াড় করোনা সংক্রান্ত বিধিনিষেধ ভঙ্গ করেছেন। সরকারিভাবে তাদের নাম প্রকাশ করা হয়নি। তবে একাধিক প্রতিবেদন অনুযায়ী, সার্জিও রোমেরো, জিওভানি লো সেলসো, এমি বুয়েনদিয়া ও এমিলিয়ানো মার্তিনেজকে ঘিরে যত বিতর্কের সূত্রপাত। তারা নাকি মিথ্যা কথা বলেছেন। সেইসাথে ব্রাজিলের প্রশাসনের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়, ওই চার খেলোয়াড়কে বাধ্যতামূলকভাবে নিভৃতবাসে থাকতে হবে। তারা রোববারের ম্যাচে খেলতে পারবেন না। মেনে চলতে হবে ব্রাজিলের স্বাস্থ্য সংক্রান্ত সাধারণ নিয়ম। যে নিয়ম অনুযায়ী, যারা ব্রিটেন থেকে ব্রাজিলে আসছেন, তাদের বাধ্যতামূলকভাবে নিভৃতবাসে থাকতে হবে।

যে ঘটনাকে ঘিরে মাঠের মধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনার খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা বাড়তে থাকে। কিছুক্ষণ পর মাঠ ছেড়ে টানেলে ঢুকে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা। তবে লিওনেল মেসিকে দেখা গেছে মাঠে। তিনি অবশ্য প্রথম একাদশে নেই। নেইমারসহ ব্রাজিলের কয়েকজন খেলোয়াড়ের সাথে তাকে কথা বলতে দেখা গেছে।