ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

নিজস্ব প্রতিনিধি

২৪ আগস্ট ২০২১, ১৬:০৮

সেপ্টেম্বরে আবারো বিয়ের পিড়িঁতে বসছেন ন্যান্সি

20121_6.jpg
সংগৃহীত ছবি
সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি আগেই জানিয়েছিলেন চলতি বছরের সেপ্টেম্বরে বিয়ে করবেন। কিন্তু এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে তিনি কোনো কিছু বলেননি। অবশেষে সোমবার রাতে ফেসবুকে পোস্ট দিয়ে তিনি লিখেছেন, ‘গন ইনগেজড’। অর্থাৎ আনুষ্ঠানিকভাবে প্রথমবার নতুন বিয়ে সম্পর্কে বললেন বর্তমান সময়ের জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী।

এর আগে ন্যান্সি বলেছিলেন, জীবন থেমে থাকে না। নতুন জীবন শুরু করবো, এটা ফাইনাল। তবে দিন-তারিখ পরে জানাবো। অনুষ্ঠান করলে অবশ্যই দাওয়াত পাবেন।

তৃতীয় বিয়ে ন্যান্সি বেশ ধুমধাম করেই করবেন বলে জানান। সাধারণত যেমন আয়োজনে বাঙালি নারীর বিয়ে হয়, ন্যান্সির আগের বিয়েগুলো সেভাবে হয়নি বলে জানিয়েছেন তিনি। বিয়েতে পূরণ হয়নি তার শখ। এবারের বিয়েতে সেই শখ পূরণ করতে চান তিনি। ন্যান্সি বলেন, এমনিতেও আমার কখনো বউ সাজা হয়নি। হাতে মেহেদী লাগাইনি। এটা আমার একটা অপূর্ণ শখও বলতে পারেন। আমি চাই এবার আনুষ্ঠানিকভাবে শুভ কাজটা সারতে।

ফেসবুকে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেও পাত্র কে সেটা এখনো স্পষ্ট করেননি তিনি। বিষয়টি নিয়ে ন্যান্সির সাথে যোগাযোগ করা হলে এবারো জানান, রিলেশনশিপ স্ট্যাটাস ‘ইনগেজড’ লিখলেও বিয়ে সেপ্টেম্বরেই করছি এবং পাত্র কে তখনোই জানাবো।

গত ২ এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সাথে থাকছেন না বলে জানান ন্যান্সি। পরে জানান তাদের বিচ্ছেদের খবর।

এর আগে ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সেই সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সী পরে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন।