ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

১৯ আগস্ট ২০২১, ১৩:০৮

জামিন নামঞ্জুর, আবারো এক দিনের রিমান্ডে পরীমণি

20000_219821.jpg
আলোচিত চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে বনানী থানার মাদক মামলায় আদালত আবারো এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তার বিরুদ্ধে ওই মামলায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) আরো পাঁচ দিনের রিমান্ড চেয়েছিল।

বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত এই রিমান্ডের আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে তথ্য জানা গেছে।

অপর দিকে রাষ্ট্রপক্ষের ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুল্লাহ আবু বলেন, বনানী থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অপর দিকে রাষ্ট্রপক্ষ রিমান্ডের জোর দাবি জানায়। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ডের এ আদেশ দেন।

আদালত সূত্র আরো জানায়, বেলা ১১টা ৪৫ মিনিটে আদালতে একইসাথে পরীমণির জামিন আবেদন ও রিমান্ড শুনানি শুরু হয়। পরে জামিন আবেদন নামঞ্জুর হয়। আর সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত পরীকে এক দিনের রিমান্ডে নিয়ে ফের জিজ্ঞাসাবাদের আদের দেয়। এর আগে সকাল ৮টা ২৫ মিনিটে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে পরীমণিকে আদালতের হাজতখানায় নিয়ে আসা হয়।

শুনানির সময় অন্য দিনের মতো আজও এজলাসে আইনজীবীদের মধ্যে হট্টগোল দেখা গেছে। এ সময় বিচারক আইনজীবীদের উদ্দেশে বলেন, ‘কেউ যদি পরীমণিকে দেখার জন্য এজলাসে প্রবেশ করেন তাহলে একটু দেখে বের হয়ে যান। আমাদেরকে শুনানি করার জন্য সময় দিন।’

এর আগে বুধবার মামলার তদন্ত কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।

গত সোমবার একই আদালতে পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিন আবেদন করেন। পরে আদালত আজ বুধবার জামিন শুনানির দিন ধার্য করেন।

গত ৪ আগস্ট বিপুল মাদকসহ বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট পরীমনির দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হলে নায়িকাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।