ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

২১ জুলাই ২০২১, ১৬:০৭

জিয়াউর রহমানের কবরে বিএনপির শ্রদ্ধা ও দোয়া মুনাজাত

19372_03.jpg
সংগৃহীত
পবিত্র ঈদুল আজহার দিন ঈদের নামাজ শেষে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত, সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও তার রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মুনাজাত করা হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্যসহ ঢাকা মহারনগর উত্তর ও দক্ষিণ বিএনপি, স্বেচ্ছাসেবকদল ও যুবদরের নেতাকর্মীরা পৃথকভাবে এসব কর্মসূচিতে অংশ নেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত জিয়ার সমাধিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে স্থায়ী কমিটির সদস্যরা মাজার জিয়ারত, শ্রদ্ধা নিবেদন ও দোয়া মুনাজাত করেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খানসহ স্থায়ী কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের নেতৃত্বে মহানগর দক্ষিণ বিএনপির পক্ষ থেকে জিয়ার সমাধিতে শ্রদ্ধা জানানো হয়েছে। অপর দিকে যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু যুবদলের পক্ষ থেকে জিয়ার মাজার জিয়ারত ও সমাধিতে শ্রদ্ধা জানান।

এছাড়াও স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এসএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক মিল্টনের নেতৃত্বে পৃথকভাবে জিয়ার সমাধিতে শ্রদ্ধা জানানো হয়। একইসাথে তারা মাজার জিয়ারত ও বিএনপির প্রতিষ্ঠতা জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত করেন।

দোয়া মুনাজাতের সময় শহীদ জিয়া ও মরহুম আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাতের পাশাপাশি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।