ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

২০ জুলাই ২০২১, ১৩:০৭

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

19361_7.jpg
সংগৃহীত
টানা দুটি ম্যাচ জিতলেও টস জেতা হচ্ছিল না বাংলাদেশের। মঙ্গলবার হারারেতে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে টস জিতেছেন তামিম ইকবাল। আর টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। তার মানে দ্বিতীয় ওয়ানডের মতো আগে ফিল্ডিং করবে বাংলাদেশ।

বাংলাদেশ স্কোয়াডে দুটি পরিবর্তন। চোটে পড়া মেহেদী হাসান মিরাজের জায়গায় এসেছেন নুরুল হাসান সোহান। অন্য দিকে আগের ম্যাচে চার উইকেট নেয়া তরুণ পেসার শরিফুল বাদ পড়েছেন। তার জায়গায় এসেছেন অভিজ্ঞ পেসার মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশেও দুটি পরিবর্তন রয়েছে। বাদ পড়েছেন এনগারাভা ও তিনাশে। তাদের জায়গায় এসেছেন রায়ান বার্ল ও ডনাল্ড তিরিপানো।

প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে বাংলাদেশ জেতে ১৫৫ রানে। দ্বিতীয় ম্যাচটি হয়েছিল হাড্ডাহাড্ডি লড়াই। যেখানে সাকিব বীরত্বে টাইগাররা জেতে তিন উইকেটে। বাংলাদেশের সামনে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার সুযোগ। ঘরের মাঠে এই লজ্জা এড়াতে মরিয়া স্বাগতিক শিবির।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ।