ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

বগুড়া প্রতিনিধি

৬ জুলাই ২০২১, ১৫:০৭

‘৩৩৩’ তে ফোন করে প্রধানমন্ত্রীর খাদ্য সহয়তা পেল ৭০ পরিবার

19045_FB_IMG_16254161260038448.jpg
করোনা নামক অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়ছে সমগ্র বিশ্ব। তারি পাদুর্ভাব বিস্তার হয়েছে আমাদের দেশে। করোনার ব্যপক বিস্তার রোধে সর্বাত্মক কঠোর বিধি নিয়োগ চলছে সাড়াদেশ জুরে। এই কঠোর লকডাউনে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে খদ্য সহয়তা কর্যক্রম চালু রয়েছে। প্রধানমন্ত্রীর এই খাদ্য সহয়তা পৌঁছে দিতে সরকারের অন্যতম মাধ্যেম হলো ৩৩৩ সার্ভিস।
 
গতকাল শিবগঞ্জ উপজেলার এক দরিদ্র পরিবার থেকে খাদ্য সহয়তা চেয়ে ‘৩৩৩’ ফোন করে। আজ ওই উপজেলার ৭০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্য বিতারণ করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার।
 
উপজেলার নির্বাহী অফিসার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষেথেকে খাদ্য বিতারণ কর্যক্রম সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে পরচিালনা করার লক্ষে ‘৩৩৩’ তে ফোন করে খাদ্য সহায়তা চাওয়া মানুষদের সার্বিক খোঁজ খবর নিয়ে, যাচাই বাচাই করে প্রধানমন্ত্রীর খাদ্য সহয়তা তুলে দিচ্ছি নির্ধারিত পরিবারের মাঝে।
 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রাজু,উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা।
 
উম্মে কুলসুম বলেন, যাদের খাদ্য সহায়তা দরকার তারাই ফোন দেবেন। ‘৩৩৩’ সেবা শুধু অসহায় ও কর্মহীনদের জন্য। কেউ হয়রানি মূলক ফোন দিলে খাদ্য সহায়তার পরিবর্তে শাস্তি দেওয়া হবে।