ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

হাবিপ্রবি প্রতিনিধি

২১ জুন ২০২১, ২২:০৬

লকডাউনের ফলে হাবিপ্রবির চলমান সকল পরীক্ষা স্থগিত

18643_41278.jpg
ছবি- সংগৃহীত
দিনাজপুর সদর উপজেলায় করোনা সংক্রমণে ফলে লকডাউনের মেয়াদ ২৮ জুন পর্যন্ত বৃদ্ধি করায় পূর্বঘোষিত সকল চলমান পরীক্ষা স্থগিত করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) প্রশাসন।
 
সোমবার (২১ জুন) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
এতে বলা হয়, ‘দিনাজপুরে ভয়াবহ করোনা সংক্রমন বৃদ্ধি ও লকডাউনজনিত কারণে সকল অনুষদের পূর্ব ঘোষিত পরীক্ষাসমূহ আগামী ২৩ জুন (মঙ্গলবার) থেকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। দিনাজপুরে করোনা পরিস্থিতি উন্নত হলে এবং লকডাউন তুলে নিলে পরবর্তীতে উক্ত পরীক্ষাসমূহের তারিখ যথা সময়ে জানানো হবে।’
 
তবে চলমান পরীক্ষা স্থগিত হলেও সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র রিপিট পরীক্ষা (বিশেষ পুন:পরীক্ষা) স্ব-স্ব অনুষদের ডীনদের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. ফজলুর রহমান।
 
উল্লেখ্য, এর আগে দিনাজপুর সদর উপজেলায় লকডাউনের কারণে গত ১৫ জুন থেকে আজ ২১ জুন পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত করেছিলো হাবিপ্রবি প্রশাসন। এবার পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ স্থগিতাদেশ আবারও বাড়ানো হলো।