ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

নিজস্ব প্রতিবেদক

১৬ জুন ২০২১, ২১:০৬

বোট ক্লাব থেকে পরীমনি এবার গুলশানের অল কমিউনিটি ক্লাবে

18463_278706__OM_0756-copy.jpg
ছবি- সংগৃহীত

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনি কাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে বনানী থানা পুলিশ গুলশানের একটি অভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে।

বোট ক্লাবের আগের রাতে গুলশানের অল কমিউনিটি ক্লাবে পরীমনি উশৃঙ্খল আচরণ করেছিলেন। সেখানে তিনি ভাঙচুর চালিয়ে উল্টো পুলিশকে ফোন করে কর্তৃপক্ষকে হেনস্তা করার হুমকি দিয়েছিলেন। যে কারণে আজ বুধবার (১৬ জুন) ক্লাব কর্তৃপক্ষ রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এছাড়া আরও কয়েকটি অভিজাত ক্লাবের কর্মকর্তারা পুলিশকে জানিয়েছেন মধ্যরাতে নিয়ম ভেঙে পরী মনির জন্য বার খোলা রাখতে হয়। তারা পুলিশকে বলছেন মদের আসড় বসানোর গল্পও।

এ বিষয়ে পরীমনির কাছে জানতে চাইলে পরীমনি বলেন, এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ৭ জুন গভীর রাতে ৯৯৯–এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এ বিষয়ে অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

৮ জুন পরীমনি ঢাকা বোট ক্লাবে গেলে সেখানে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা হয় বলে অভিযোগ করেন। এই ঘটনায় গত সোমবার ৬ জনকে আসামি করে মামলা করেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। মামলার পর পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে।