ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ
  • মালয়েশিয়ায় সর্বাত্নক লকডাউনের ঘোষণা
  • সোহবত ছাড়া দাওয়াত ফলপ্রসূ হয় না
  • দশ মিনিটে ক্যান্সার পরীক্ষা, হার্ভার্ডে ডাক পেলেন আবু আলী
  • দ্বিতীয় শ্রেণিতে পাশ করেও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক!
  • দেশে নতুন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ

এনএনবিডি ডেস্ক

৮ জুন ২০২১, ১৪:০৬

প্রাইম দোলেশ্বরের কাছে ২২ রানে পরাজিত সাকিবের মোহামেডান

18170_0000.jpg
ছবি- সংগৃহীত
বৃষ্টির কারণে কুড়ি ওভারের ম্যাচের দৈর্ঘ্য নেমে এলো ছয় ওভারে। মাত্র ছয় ওভারের খেলায় ব্যাটিং তাণ্ডব দেখালেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের দুই ক্রিকেটার ইমরান উজজামান ও শামীম হোসেন। দুই ক্রিকেটারের ব্যাটিং ঝড়ে সাকিব আল হাসানের মোহামেডান স্পোর্টিং ক্লাবকে পাত্তাই দিল না প্রাইম দোলেশ্বর।

আজ মঙ্গলবার ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির ২৬তম ম্যাচে মোহামেডানকে ২২ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর। মাত্র ১৪ বলে ৪১ রানের বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন ইমরান উজজামান। চলতি লিগে দারুণ ছন্দে ছুটছে দোলেশ্বর। পাঁচ ম্যাচ খেলে এখনো চারের মুখ দেখেনি তাঁরা। মোট ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে দোলেশ্বর।

এদিন বিকেএসপিতে বৃ্ষ্টিবিঘ্নিত ম্যাচে আগে ব্যাট করতে নেমে ছয় ওভারে ৭৮ রান তোলে প্রাইম দোলেশ্বর। অল্প ওভারের ইনিংসে ওপেনিং করেন শামীম ও ইমরান। দুজনেই মূলত গড়ে দেন ব্যবধান। এই জুটিতে মাত্র ২.৪ ওভারে দলীয় হাফসেঞ্চুরি করে দোলেশ্বর। শেষ পর্যন্ত ২ চার ও ৫ ছক্কায় ১৪ বলে ৪১ করে ফেরেন ইমরান। ১ চার ও ২ ছক্কায় ১৬ বলে ২৯ রানে অপরাজিক ছিলেন শামীম।

৩৬ বলে ৭৯ রানের এই কঠিন লক্ষ্য তাড়া করতে নেমে ৫৬ রানে থামে মোহামেডান। দলের হয়ে শুরুতেই হতাশা দেখান দুই ওপেনার। দুই ওপেনার পারভেজ ইমন ও শুভাগত হোম দুজনেই ফেরেন গোল্ডেন ডাকে। এরপর সাকিব কিছুটা চেষ্টা করেন। কিন্তু শেষ করতে পারেননি। ১৪ বলে ২২ রানে আউট হন সাকিব। নাদিফ ১৬ রান করেন ১১ বলে।

সংক্ষিপ্ত স্কোর:
প্রাইম দোলেশ্বর: ৬ ওভারে ৭৮/৪ (ইমরান ৪১, শামীম ২৯*, ফরহাদ রেজা ০, সাইফ ২, ফজলে মাহমুদ ০, শরিফউল্লাহ ০*; তাসকিন ১-০-১৮-০, সাকিব ২-০-২৭-১, রুয়েল ২-০-২৪-১, আবু জায়েদ ১-০-৪-২)।
মোহামেডান: ৬ ওভারে ৫৬/৪ (পারভেজ ০, শুভাগত ০, সাকিব ২২, নাদিফ ১৬, ইরফান ১১*, মাহমুদুল ১*; শফিকুল ২-০-২২-৩, রেজাউর ২-০-১৯-১, কামরুল ২-০-১৪-০)।
ফল: প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ২২ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ: ইমরান উজজামান।