ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ

নিউজ ডেস্ক

১১ জানুয়ারি ২০২২, ২০:০১

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা, স্কুল শিক্ষিকাসহ নিহত ২

23812_সড়ক দুর্ঘটনা .jpg
ঢাকার ধামরাইয়ের বাটুলিয়া ও বাইশাকান্দা এলাকায় পৃথক স্থানে মাটিবাহী ট্রাকচাপায় এক স্কুল শিক্ষিকাসহ দুই নারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে ও সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ধামরাইয়ের কান্টাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা কামরুন নাহার (৫৩) ও খোলাবাড়ি এলাকার কাজল তারা (৬২)।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের খোলাবাড়ি এলাকায় মাটিবাহী একটি মাহেন্দ্র ট্রাকচাপায় রাস্তার পাশে বসে থাকা কাজল তারা নামে এক বৃদ্ধ নারী নিহত হন। তিনি ওই খোলাবাড়ি গ্রামের নরেশ সরকারের স্ত্রী।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য ফরহাদ হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মাহেন্দ্র ট্রাকের মালিক মতিউর রহমানকে ২ লাখ টাকা জরিমানা করে। আগামী এক সপ্তাহের মধ্যে ওই টাকা নিহতের পরিবারকে দেওয়া হবে বলে জানা গেছে।

এদিকে সোমবার (১০ জানুয়ারি) রাতে ধামরাইয়ের কান্টাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা কামরুন নাহার ধামরাই সদর থেকে সিএনজি অটোরিকশায় কান্টাহাটি নিজ বাড়ি রওনা দেন। কালামপুর-সাটুরিয়া সড়কের বাটুলিয়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা মাটিবাহী একটি ট্রাকের চাপায় গুরুতর আহত হন কামরুন নাহার। পরে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোর রাতে তিনি মারা যান। নিহত শিক্ষিকা কামরুন নাহার ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামিল হোসেনের বোন।

ধামরাই থানার এসআই আব্দুল জলিল বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।