ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ

প্রেস বিজ্ঞপ্তি

৯ জানুয়ারি ২০২২, ১৩:০১

রাজধানীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে সেলিম উদ্দিন

23710_nnbd-9.jpg
রাজধানীর চন্ডালভোগ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর শাখা ।

আজ রোববার ক্ষতিগ্রস্থ পরিবারের সাথে সাক্ষাত করে এ অর্থ সহায়তা প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

গত ৩ ডিসেম্বর রাতে ঢাকা মহানগরী উত্তরের ৫৩ নং ওয়ার্ডের চন্ডালভোগ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটে।

মুহম্মদ সেলিম উদ্দিন উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আর্ত মানবতার সেবা ও মানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির প্রকৃত লক্ষ্য। তাই দেশ ও জাতির যেকোন ক্রান্তিলগ্নে ও বিপদ-আপদে আমরা সাধারণ মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে সুখে-দুঃখে পাশে থাকার যথাসাধ্য চেষ্টা করেছি। সে কার্যক্রমের ধারাবাহিকতায় আমরা নিহতদের স্বজনদের পাশে এসে সহানুভূতি ও সাধ্যমত সহযোগিতার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, আমরা যে কোন দুর্যোগে জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো-ইনশাআল্লাহ। এসময় তিনি অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের সহযোগিতায় এগিয়ে আসতে সমাজের বিত্তবান ও সচেতন নাগরিকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, তুরাগ মধ্য থানা আমীর গাজী মনির হোসেন, সেক্রেটারি আব্দুল্লাহ রেজা, সমাজকল্যাণ সম্পাদক এ্যাডভোকেট সুরুজ্জামান প্রমূখ।