ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ

এনএনবিডি ডেস্ক

২ জানুয়ারি ২০২২, ১৭:০১

জাক-জমকপূর্ণভাবে অনুষ্ঠিত হলো উত্তরা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান

23472_5554433.jpg
উত্তরা প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির ‘অভিষেক অনুষ্ঠান’ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়েছে।

রোববার উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের নব- নির্বাচিত সভাপতি রাসেল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলওয়ার হোসাইন সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী সাংবাদিক বান্ধব এবং তিনি সাংবাদিকদের অত্যন্ত মূল্যায়ন করেন। আমিও সংবাদকর্মীদের পাশে আছি এবং থাকবো। 

তিনি আরো বলেন, আমি আপনাদের জন্য কাজ করতে চাই। আপনাদের কলম শহীদের রক্তের চেয়েও শক্তিশালী।

বিশেষ অতিথি সোহানুর রহমান সোহান ও অভিনেতা ওমর সানী তাদের বক্তব্যে বলেন, সঠিক লেখনীর মাধ্যমে সমাজের পরিবর্তন আনতে হবে। এছাড়াও তারা উত্তরা প্রেস ক্লাবের যে কোন সমস্যায় পাশে থাকার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ আক্তারুজ্জামান ইলিয়াস, দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ, বাংলাদেশ লাইভ এন্ড চিল্ড ফুড এক্সপোর্টার আইনুদ্দিন কামাল ( সিআইপি), বিশিষ্ট ব্যবসায়ী হাসান মাহমুদ মৃধা ও আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মেম্বার।

এ অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিকদের মধ্যে রফিকুল ইসলাম, সেলিম কবির, কাজি রাফিক, হুমায়ুন কবির, গোলাম মোস্তফা, মনির হোসেন জীবন, এসএম জামান, আব্দুল মান্নান মোল্লা, শহিদুল ইসলাম, বদরুল আলম মজুমদারসহ উত্তরা প্রেস ক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নব-নির্বাচিত কমিটির সভাপতি রাসেল খান, সহ-সভাপতি মানিক খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহতাব ফারাহি, সাংগঠনিক সম্পাদক মু. আবু বকর সিদ্দিক সুমন, অর্থ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর কবির, দপ্তর সম্পাদক যোবায়ের হোসাইন, প্রচার সম্পাদক গাজী তারেক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বপন রানা, মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার পুষণ, কার্যকরী পরিষদ সদস্য নুরুল আমিন হাসান ও সৈয়দ ইদ্রিস আলীসহ অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।