ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

নিউজ ডেস্ক

১২ অক্টোবর ২০২১, ২০:১০

প্রধান শিক্ষকের দাঁত ভেঙেছে সভাপতির কিলঘুষিতে !

21175_01.jpg
সংগৃহীত
শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে নন্দীগ্রাম উপজেলার ভরতেঁতুলিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সাজ্জাদুল ইসলামকে (৫৫) ৭ অক্টোবর সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিত পুকুর বাজারে কোষাশ গ্রামের মানিক হোসেন, শামীম হোসেন, লিটন ও সালাম প্রথমে গালিগালাজ ও পরে মারধর করে মাটিতে ফেলে দেন। এরপর কিলঘুষি দিলে সাজ্জাদের তিনটি দাঁত ভেঙে যায়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


এ ঘটনায় তিনি ৯ অক্টোবর একটি মামলা দায়ের করেন। কিন্তু মঙ্গলবার পর্যন্ত কোনো আসামিকে গেফতার করা হয়নি। সংবাদ সম্মেলনে আসামিদের অবিলম্বে গ্রেফতার দাবি করা হয়। না হলে বৃহত্তর কর্মসূচি পালন করা হবে বলে হুঁশিয়ারি দেন শিক্ষক নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের জেলা সভাপতি মো: শহীদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান ঐক্য ফেডারেশনের মহাসচিব আজিজুল হক রাজা, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, শিক্ষক নেতা আব্দুল্লাহ আল মূতি, মাহিনুর রহমান, রেজাউল হক, সাইফুল ইসলাম, হাফিজুর রহমান, জালাল উদ্দিন, সোহেল রানা ও রিয়াজুল ইসলাম প্রমুখ।

এদিকে অভিযুক্ত ম্যানেজিং কমিটির সভাপতির শাস্তির দাবিতে বগুড়া শহরের সাতমাথায় মঙ্গলবার মানববন্ধন ও সমাবেশ করেছেন প্রধান শিক্ষকরা। সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান পরিষদ বগুড়া শাখার আহ্বায়ক ভূপাল চন্দ্র প্রামাণিক ও সদস্য সচিব ফরিদুল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।