ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

নিজস্ব প্রতিবেদক

১০ অক্টোবর ২০২১, ১৯:১০

৩২ লক্ষ টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

21114_6.jpg
ছবি- সংগৃহীত
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ১০ অক্টোবর তারিখ রাত ০১:১৫ ঘটিকা হইতে ০২:২০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসিক এলাকায় একটি অভিযান পরিচালনা করে । এ সময় আগ্নেয়াস্ত্র ও আনুমানিক বত্রিশ লক্ষ বিশ হাজার টাকা মূল্যের ৩২২ গ্রাম হেরোইনসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১. মোঃ শাওন উদ্দীন (২৭) ও ২. মোঃ সাইদুর রহমান (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি ওয়ান শুটারগান, ০৩ টি কার্তুজ (গুলি), ০১টি সুইচ গিয়ার চাকু ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা অস্ত্রধারী সন্ত্রাসী ও পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা-মাওয়া হাইওয়ে ও কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসাসহ অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।