ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২১, ২০:০৯

আপত্তিকর ভিডিও ফাঁস: আ.লীগ নেতা চিত্ত রঞ্জনের নামে মামলা

20474_citto ronjon.jpg
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে।
 
গতকাল শুক্রবার রাতে আপত্তিকর এ ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন।
 
ফাঁস হওয়া ওই ভিডিওতে দেখা যায়, একটি রুমে ওই তরুণীর সঙ্গে চিত্ত রঞ্জন দাস আপত্তিকর আচরণ করছেন। কেউ একজন গোপনে ভিডিও ধারণ করে শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এবং তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।
 
চিত্ত রঞ্জন দাসের ওই আপত্তিকর ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই তার প্রতি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন।
 
এ ব্যাপারে আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী জানান, চিত্ত রঞ্জন দাসের এমন নৈতিক পতন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তবে দল কোনোভাবেই ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় নেবে না। তাকেই এর দায়ভার বহন করতে হবে।
 
তারা আরও জানায়, আগে থেকেই চিত্ত রঞ্জন দাসের চারিত্রিক ত্রুটি ছিল। যার কাছে একটি মেয়েও নিরাপদ না, তিনি জনগণের সেবক কিভাবে হন সেটা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় কোনোভাবেই মেনে নেওয়ার মতো না।
 
এ প্রসঙ্গে সবুজবাগ থানা আওয়ামী লীগের জামিরুল ইসলাম বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল সিনিয়র নেতার কাছ থেকে এমনটা কাম্য নয়। একজন কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ওই ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।
 
বিষয়টি নিয়ে চিত্ত রঞ্জন দাসের সঙ্গে মোবাইল ফোন নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তা বন্ধ পাওয়া গেছে।
 
এ ব্যাপারে সবুজবাগ থানার ওসি বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।