ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

স্পোর্টস ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৯

টি-টোয়েন্টিতে দুর্দান্ত খেলায় বাংলাদেশ দলকে অস্ট্রেলিয়া দূতাবাসের অভিনন্দন

20460_511921.jpg
ঘরের মাঠ বলে কথা। বাংলাদেশ ক্রিকেট দল খেললোও দুর্দান্ত। অস্ট্রেলিয়াকে ৪-১ ব্যবধানে হারানোর পর নিউজিল্যান্ডের বিপক্ষেও সিরিজ জিতল মাহমুদউল্লাহর টাইগার বাহিনী।

কিউইদের ৩-২ ব্যবধানে হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা।

এমন দুটি সিরিজ জয় নিয়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাসটা একটু বেশিই হতে পারে। কারণ দুই দেশের বিপক্ষেই প্রথমবারের মতো সিরিজ জয় করল টাইগারা।

বাংলাদেশের এই উচ্ছ্বাসে এবার ভাগ বসাল অস্ট্রেলিয়া দূতাবাস। বাংলাদেশে অবস্থিত অস্ট্রেলিয়া দূতাবাসের ফেসবুক পেজে এ নিয়ে স্ট্যাটাস দিয়েছে।
শনিবার বিকেলে অস্ট্রেলিয়া দূতাবাসের ফেসবুক পেজে তিনটি ছবি আপলোড করা হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের সঙ্গে টাইগার জয় উচ্ছ্বাস প্রকাশ করছেন ঢাকায় নিযুক্ত অস্ট্রেলিয়ান হাইকমিশনার জেরেমি ব্রুয়ার।

অন্য আরেকটিতে, সাকিব ও জেরেমি ব্রুয়ার সঙ্গে দাঁড়িয়ে হাই কমিশনারের স্ত্রী ক্যাথি হ্যারিংটন। আরেকটি ছবিতে, সাকিবের সঙ্গে মুখোমুখি কথা বলছেন জেরেমি ব্রুয়া। অন্য ছবিতে দেখা গেছে, সাকিব ও জেরেমি ব্রুয়ার সঙ্গে রয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।
সবগুলো ছবিই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ভিআইপি বক্সে তোলা।

পোস্টের ক্যাপশনে অস্ট্রেলিয়া দূতাবাস লিখেছে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের দুর্দান্ত জয়লাভ করায় অস্ট্রেলিয়ান হাই কমিশনার জেরেমি ব্রুয়ার ও তার স্ত্রী ক্যাথি হ্যারিংটন অভিনন্দন জানিয়েছেন। @bcbtigercricket#  ক্রিকেট