ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯

আড়াইহাজারে ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলি, পুলিশসহ আহত ৫

20290_333.jpg
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত দল ও পুলিশের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় এক পুলিশ সদস্য গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত আরো পাঁচজন।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার গোপালদী বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পুলিশের এএসআই সোহরাব (৩৫) গুলিবিদ্ধ, ডাকাতের দায়ের কোপে আহত দোকানের কর্মচারী রাজু (২০), কুদ্দুস ( ১৫), সুধাচন্দ্র দাস (২৫) ও বলাই চন্দ্রকে (৫০) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১টার দিকে বাজারের প্রায় সকল দোকান-পাট বন্ধ ছিল। এরই মধ্যে ৩টি স্বর্ণের দোকানে ভেতরে বসে দোকানের কর্মচারীরা কাজ করছিল। ঘটনার সময় স্পিডবোড ও ট্রলার দিয়ে ২০/২৫ জন মুখোশধারী ডাকাত দল এক সাথে ৩টি দোকানে হানা দেয়। এ সময় খবর পেয়ে গোপালদী বাজারের ডিউটিরত পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি শুরু করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। ৫-৭ মিনিট চলে ডাকাত-পুলিশ গুলিবিনিময়।

এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে থানার ওসি আনিচুর রহমান মোল্লার নেতৃত্বে আশপাশের সকল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দল বাজারের বিপ্লব বিশ্বাস, বলাই সরকার ও আমির হোসেনের দোকান থেকে ১৪ ভরি স্বর্ণ ও ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

গোপালদী বাজার বণিক সমিতির সভাপতি জাকির হোসেন মোল্লা বলেন, সময়মত পুলিশ না আসলে আরো বড় ধরনের ঘটনা ঘটতে পারতো।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, খবর পেয়ে আমরা বাজারের চারদিকে ঘিরে ফেলি। তাই বড় ধরনের কোনো বিপদ হয়নি।

তিনি আরো বলেন, ডাকাতের সাথে গুলি বিনিময় করার সময় ১৭ রাউন্ড গুলি করতে হয়েছে। ডাকাতদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।