ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

স্পোর্টস ডেস্ক

৩০ এপ্রিল ২০২১, ১২:০৪

পাল্লেকেলে টেস্ট

স্বস্তির উইকেট পেতে কত দেরি

17077_630421.jpg
গড়পড়তা মানের উইকেটের জন্য আগের ম্যাচেই ডিমেরিট পয়েন্ট পেয়েছে পাল্লেকেলের উইকেট। বোলারদের জন্য এই মাঠে কঠিন হয়ে যায়, সহজ স্বীকারোক্তি ছিল তাসকিন আহমেদের।

দ্বিতীয় ম্যাচটাও সূচি অনুযায়ী পাল্লেকেলেতেই হচ্ছে। তবে স্বস্তি নেই বোলারদের। প্রথম দিনের শেষ সেশনে দীমুথ করুণারত্নেকে ১১৮ রানে ফেরান অভিষিক্ত শরিফুল ইসলাম।এরপর লাহিরু থিরমান্নের অপরাজিত শতক ও ওশাধা ফার্নান্দোর ব্যাটে দিন ১ উইকেটে ২৯১ রানে দিন শেষ করে স্বাগতিকরা

আজ দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে তবে, উইকেটের দেখা নেই। তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, আবু জায়েদের একের পর ডেলিভারি বৃথা।

দ্বিতীয় দিনের শুরুতেই ৩০০ রান পার করেছে শ্রীলঙ্কা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ১ উইকেটে ৩০৩ রান। ১৩৬ রানে থিরিমান্নে ও ৪৭ রানে অপরাজিত রয়েছেন ফার্নান্দো।

স্বাগতিকদের প্রথম ইনিংস ঠিক কোথায় গিয়ে থামে সেটা সময় বলে দেবে। তবে এটা নিশ্চিত, উইকেটের জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে টাইগার বোলারদের।

আগের ম্যাচেও যেমনটা হয়েছিল। বাংলাদেশ আড়াই দিন ব্যাট করার পর লঙ্কানরাও দুই দিনের মতো ব্যাটিং করে। এর মাঝে চতুর্থ দিনে কোনো উইকেটের দেখা পায়নি বাংলাদেশ।