ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

এনএনবিডি২৪ ডেস্ক

১৭ এপ্রিল ২০২১, ১৯:০৪

হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা

16895_ম5646898.jpg
ছবি- সংগৃহীত
রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে হাসিব নামের এক রোগী। হাসপাতাল থেকে মৃত দেহটি উদ্ধার করেছে পুলিশ। তিনি হাসপাতালের ১১ তলার একটি কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

আজ শনিবার (১৭ই এপ্রিল) দুপুরে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ‘গতকাল শুক্রবার (১৬ই এপ্রিল) রাতে মুগদা জেনারেল হাসপাতালের পাশে একটি গলিত মৃত দেহটি পাওয়া যায়।’

তিনি আরও বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বিষয়টি ভালোভাবে খোঁজ নেওয়ার পর জানতে পারি, গত ৯ এপ্রিল থেকে করোনা সন্দেহে মুগদা হাসপাতালের একজন ডাক্তারের রেফারেন্সে ভর্তি হন হাসিব। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর করোনা নেগেটিভও আসে। তিনি অবিবাহিত ছিলেন।

পুলিশ বলেন, তাঁর আত্মীয়-স্বজনকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। মোহাম্মদপুরে এক সৎভাইয়ের খোঁজ পাওয়া গিয়েছিল। তিনি আসতে পারবেন না বলে জানিয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে মকবুল নামের তাঁর দূরসম্পর্কের আত্মীয়ের লাশ নেওয়ার কথা রয়েছে।

পরে হাসিবের আত্মীয় আমেরিকা থেকে আমাকে ফোন দিয়ে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানিয়েছে, হাসিবের মা-বাবা কেউ নেই। প্রাথমিকভাবে ধারণা করছি, তিনি নিঃসঙ্গতা থেকে আত্মহত্যা করতে পারেন।

ওসি আরও জানান, হাসপাতালে হাসিবের বিছানায় একটি চিরকুট পাওয়া গেছে। সম্ভবত সেটি তাঁর লেখা। চিরকুটে তিনি লিখেছেন, ‘আমি আত্মহননের পথ বেছে নিলাম। ইসলামি শরিয়া মোতাবেক আমার দাফনের ব্যবস্থা করুন।’

সূত্র: এনটিভি অনলাইন।