ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

খেলাধুলা

২১ মার্চ ২০২১, ২০:০৩

সাকিব ইস্যুতে পরে প্রতিক্রিয়া জানাব- আকরাম

16290_daily-sun_akram_khanjp_pictu.jpg
ছবি- সংগৃহীত
আইপিএলসহ বিসিবির বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে হঠাৎ মুখ খুলেছেন সাকিব আল হাসান। স্বভাবতই গরম ক্রিকেট পাড়া। সাকিবের দাবি, শ্রীলঙ্কা সফরে যেতে না চাওয়ার আবেদন করে তার পাঠানো চিঠির ভুল ব্যাখ্যা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

বিশেষ করে সাকিবের অভিযোগ বিসিবির পরিচালক আকরাম খানের দিকে। তিনি বারবার বলেছেন, সাকিব টেস্ট না খেলে আইপিএলে যেতে চান। সাকিবের আপত্তিই এখানে।

শনিবার (২০ মার্চ) ক্রিকফ্রেঞ্জির সাথে সাকিব ব্যাখ্যা দিয়েছেন তার ছুটির ব্যাপারে। যেখানে তিনি উল্লেখ করেন, তার চিঠিতে কোথাও টেস্ট না খেলার কথা নেই। তিনি টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে আইপিএল খেলতে চেয়েছেন। বিসিবি সভাপতি তা মঞ্জুর করেছেন। কিন্তু আকরাম খান কয়েকটি মিডিয়াতে সাকিবের চিঠির ভুল ব্যাখ্যা করেছেন।

ব্যাপারে রোববার (২১ মার্চ) তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া দেখাননি আকরাম খান। তবে তিনি বিভিন্ন মিডিয়াতে জানিয়েছেন, বোর্ড সভাপতির (নাজমুল হাসান পাপন) সাথে আলোচনা করে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া ব্যক্ত করবেন।

সাকিব ইস্যুতে রোববার আকরাম বলেন, ‘ ব্যাপারে আজ আমরা কথা বলব না। বোর্ড সভাপতির সাথে আগে কথা বলব। মিটিং করব আমরা। মিটিংয়ের পর বিষয়ে আমরা আনুষ্ঠানিকভাবে কথা বলব। প্রতিক্রিয়া জানাব আপনাদেরকে।