ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

ক্রীড়া ডেস্ক

১১ মার্চ ২০২১, ১৯:০৩

শহীদ আফ্রিদি-শাহিন আফ্রিদি

দুই আফ্রিদি এখন জামাই-শ্বশুর সম্পর্ক পাতাচ্ছেন!

16130_জামাই-শশুর.jpg
ছবি: সংগৃহীত
পাকিস্তান দলের একজন সাবেক অলরাউন্ডার অন্যজন বর্তমান তারকা পেসার। নামের মধ্যে তাদের বেশ মিল। শহীদ আফ্রিদি আর শাহিন আফ্রিদি। নামের মিল থেকে এবার পারিবারিকভাবেও তাদের মিল হতে যাচ্ছে।
 
শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ের প্রস্তুাব দিয়েছে শাহিন শাহ আফ্রিদির পরিবার। এনিয়ে টুইট করেছেন শহীদ আফ্রিদি। সেই টুইট শেয়ার করে আফ্রিদিকে 'লালা' বলে সম্বোধন করে ধন্যবাদ জানিয়েছেন তরুণ পেসার শাহিন শাহ আফ্রিদি। জানা গেছে, শহীদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করবেন তরুণ পেসার শাহিন আফ্রিদি। নএই খবরটি পুরো সপ্তাহ জুড়েই ছিল আলোচনায়।
 
শহীদ আফ্রিদিকে শাহিন শাহ আফ্রিদি বোল্ড আউট করছেন, এমন একটি ভিডিওও ভাইরাল হয়েছে এই খবর বের হওয়ার পর। সেখানে দেখা যাচ্ছে দারুণ একটি বলে বোল্ড করার পরেও শাহিন শাহ আফ্রিদি কোন উদযাপন করেননি। পাকিস্তানের ক্রিকেট ভক্ত তো বটেই, বাংলাদেশ ও ভারতেও এই খবর আলোড়ন ফেলেছে বেশ।

https://www.youtube.com/watch?v=IM-ixXRx0v8&t=10s
 
সেদিন সময়টিকে আরও উপভোগ্য করে তুলেছিলেন ধারাভাষ্যকার ও পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার রমিজ রাজা। ধারাভাষ্যকক্ষ থেকে তিনি বলে ওঠেন, আফ্রিদির প্রতি সম্মানের কারণেই এমন উইকেটপ্রাপ্তির উদযাপন করেননি শাহিন। এই ভিডিওটি নিয়ে এখন মজায় মেতেছেন পাক ক্রিকেটভক্তরা। দেশটির সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে পিএসএলের এই মুহূর্তটি।

শাহিন শাহ আফ্রিদি ২০১৮ সাল থেকে পাকিস্তান ক্রিকেট দলের হয়ে নিয়মিত খেলছেন। ২০১৮ সালেই শহীদ আফ্রিদি নিজের শেষ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচটি খেলেন বিশ্ব একাদশের হয়ে।